ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সিরাজগঞ্জে নাগরিক সংবর্ধনায় সিক্ত হলেন পৌর মেয়র মুক্তা

সিরাজগঞ্জে নাগরিক সংবর্ধনায় সিক্ত হলেন পৌর মেয়র মুক্তা

জাতীয় জন্ম ও মৃত্যু সনদ নিবন্ধন দিবস উপলক্ষে অসাধারণ অবদানের স্বীকৃতি স্বরুপ দেশের শ্রেষ্ঠ সিরাজগঞ্জ পৌরসভার মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তাকে নাগরিক সংবর্ধনা দেয়া হয়েছে। সোমবার সকালে সিরাজগঞ্জ পৌরসভা চত্বরে পৌরসভার আয়োজনে এ নাগরিক সংবর্ধনায় ফুলে ফুলে সিক্ত হন মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা। জন্ম ও মৃত্যু সনদ নিবন্ধন ২০২৩ কার্যক্রমে শ্রেষ্ঠ পৌরসভা ক্যাটাগরিতে সারাদেশের ৩২৮ টি পৌরসভার মধ্যে সিরাজগঞ্জ পৌরসভার অসাধারণ অবদান রাখায় পৌরবাসীর পক্ষ থেকে তাকে স্বীকৃতিস্বরূপ এ সংবর্ধনা দেয়া হয়।

পৌরসভার প্যানেল মেয়র নুরুল হকের সভাপতিত্বে সংবর্ধনা সভায় মেয়র বলেন, এই কৃতিত্ব শুধু আমার একা নয়, এ কৃতিত্ব সিরাজগঞ্জ পৌরসভার প্রতিটি নাগরিকের। পৌরসভার নানামুখী উন্নয়নের কথা তুলে ধরেন। প্রয়াত নেতা মোহাম্মদ নাসিমের স্মৃতিচারন করে কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং পৌরসভা উন্নয়নে সকলের সহযোগীতা কামনা করেন।

এ সময় সন্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, স্থানীয় এমপি অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্না, জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. কে.এম.হোসেন আলী হাসান, সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট বীর মুক্তিযোদ্ধা আবু ইউসুফ সূর্য, বীর মুক্তিযোদ্ধা ইসহাক আলী তালুকদার, বীর মুক্তিযোদ্ধা এ্যাড. বিমল কুমার দাস, ড. জান্নাত আরা তালুকদার হেনরী, বীরমুক্তিযোদ্ধা গাজী সোরহাব আলী সরকার, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ফেরদৌস রবিন, সাংস্কৃতিক ব্যক্তিত্ব আসাদ উদ্দিন পবলু, অধ্যক্ষ সাইফুল ইসলাম সরকার, বিশিষ্ট ব্যবসায়ী হাজী আব্দুস সাত্তার, ব্যবসায়ী নেতা সাইফুল ইসলাম, পৌর নির্বাহী কর্মকর্তা লুৎফর রহমান, পৌর কাউন্সিলর মামুনুর রশিদ মামুন, রোমানা রেশমা প্রমূখ।

এ অনুষ্ঠান সঞ্চালনা করেন, পৌর সমাজ উন্নয়ন কর্মকর্তা এস. এম. শাহ্ আলম। এ অনুষ্ঠানের শুরুতে বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের পক্ষ থেকে মেয়র মুক্তাকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট দিয়ে সংবর্ধনা দেয়া হয়। উল্লেখ্য, গত ৬ অক্টোবর ঢাকার হোটেল ইন্টারকন্টিনেন্টালে স্থানীয় সরকার বিভাগ আয়োজিত জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে দক্ষতার সঙ্গে জন্ম ও মৃত্যু নিবন্ধন সম্পন্ন করায় সৈয়দ আব্দুর রউফ মুক্তাকে দেশের শ্রেষ্ঠ পৌর মেয়র নির্বাচিত করা হয়।

সিরাজগঞ্জ,সংবর্ধনা,মুক্তা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত